• সকাল ৮:৩০ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম!

পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম। ফতুল্লার ঐতিহ্যবাহী আলীগঞ্জ খেলার মাঠ রক্ষার দাবিতে হাইকোর্টে দায়ের করা মামলা তুলে নিতে এ হুমকী দেন তিনি।

এ ব্যাপারে ২০১৬ সনের ১২ মে বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী (ডায়েরী নং ৬১৬) করেছিলেন শ্রমিকলীগ নেতা পলাশ।

হুমকীর বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, তাকে ২০১৬ সনের ১২ মে দুপর পৌনে ২ টায় ০১৭১৩১৭৬৪৭৪ থেকে যুবলীগের কেন্দ্রীয় নেতা পরিচয় দিয়ে মাঠ রক্ষার জন্য হাইকোর্টে দায়ের করা মামলা তুলে না নিলে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয় এবং তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয়।

শ্রমিকনেতা পলাশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আমজাদ হোসেনের সঙ্গে যোগাযোগ করে নিশ্চিত হয়েছেন হুমকি প্রদানকারী কেন্দ্রীয় যুবলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শামীম।

পুণরায় রাত ৯ টায় ০১৯১৪২২১১২৪ নাম্বার থেকে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয় এবং হাইকোর্টে আসলে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি প্রদান করা হয়।

হুমকি প্রদানের বিশেষ কারণ জানতে চাইলে তিনি বলেন, আগামী ১৬ মে ভবন নির্মাণের জন্য টেন্ডার হওয়ার কথা রয়েছে। কিন্তু ১৫ মে মাঠে বিচারপতির স্থগিতাদেশ আদেশের দিন ধার্য রয়েছে বলেই টেন্ডারবাজরা হুমকি দিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত: সুনির্দিষ্ট চাঁদাবাজি ও টেন্ডারবাজির অভিযোগ  যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‌্যাব।  শুক্রবার(২০ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর গুলশান নিকেতন ৫ নম্বর সড়কের ১৪৪ নম্বর ভবনে শামীমের কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। এসময় তার কার্যালয়ের ভেতর থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ অর্থ ও প্রায় ২শ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করা হয়।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution